এই ছেলের এত সুন্দরী বউ! মুকেশ আম্বানির ছেলে-বৌমাকে কুরুচিকর ট্রোল নেটপাড়ায়

নতুন বছরের শুরুতেই মহা ধুমধাম করে ছোট ছেলের বাগদান সেরে ফেললেন মুকেশ আম্বানি (Mukesh Ambani)। এক সপ্তাহ আগেই মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি (Anant Ambani) এবং তার দীর্ঘদিনের প্রেমিকা রাধিকা মার্চেন্টের (Radhika Marchent) রোকার অনুষ্ঠান হয়েছিল। এবার বাগদানের সাবেকি অনুষ্ঠানের মাধ্যমে শিল্পপতি ধীরেন মার্চেন্টের কন্যা পাকাপাকিভাবে আম্বানি পরিবারের সদস্য হয়ে উঠলেন।

২০১৯ সালে প্রথমবার রাধিকা এবং অনন্তর সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছিল। অনন্ত-রাধিকার বাগদান অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই একের পর এক কুরুচিকর মন্তব্য ভেসে আসছে তাদের নিয়ে। আম্বানি পুত্র অনন্ত এবং রাধিকাকে ক্রমাগত ট্রোল করা হচ্ছে। হেভিওয়েট অনন্তর পাশে রাধিকার মত সুন্দরীকে দেখে কটু মন্তব্যে বিঁধছেন নেটিজেনরা।

বৃহস্পতিবার আম্বানিদের বাড়ি আন্টিলিয়াতে অনন্ত-রাধিকার বাগদানের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। আলোর রোশনাই এবং ফুলের সাজে সাজিয়ে তোলা হয়েছিল গোটা বাড়ি। গোল ধনা, চুনরি বিধি মেনে বাড়ির মন্দিরেই অনন্ত-রাধিকার আংটি বদল হয়েছে। এদিন সাবেকি গুজরাটি পোশাক পরেছিলেন মুকেশ আম্বানি এবং নিতা আম্বানি।

রাধিকা সোনালী রঙের লেহেঙ্গা পরেছিলেন এবং অনন্ত নীল রঙের কুর্তা-পায়জামা পরেছিলেন। এই অনুষ্ঠানের বিভিন্ন ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। সেই ছবি এবং ভিডিও দেখে অনন্তকে কটাক্ষ করতে শুরু করেছেন নেটিজেনরা। অনন্তর স্থূলকায় শরীর উল্লেখ করে বাঁকা কথায় তাকে বিঁধছেন অনেকে।

অনুষ্ঠানের ভিডিও দেখে কমেন্ট করে কেউ লিখছেন, “টাকা থাকলেই এমন সুন্দরী বউ পাওয়া যায়।” কেউ লিখছেন, “ভালবাসা হল অন্ধ। না না, দুঃখিত, ভালবাসা হল টাকা”। কেউ লিখছেন, ‘‘অতঃপর প্রমাণিত হল যে সিক্স প্যাক বডির থেকে ছয়টি দামি গাড়ি বেশি মূল্যবান।” এভাবেই একের পর এক মন্তব্য নজরে পড়ছে।

এদিনের এই অনুষ্ঠানে আম্বানি পরিবারে চাঁদের হাট বসেছিল। বলিউডের তারকারা থেকে শুরু করে প্রাক্তন ক্রিকেট তারকা সচিন টেন্ডুলকার সস্ত্রীক উপস্থিত হয়েছিলেন অ্যান্টিলিয়াতে। প্রযোজক বিধু বিনোদ চোপড়া, পরিচালক রাজু হিরানি, অভিনেতা মিজান জাফরি থেকে শুরু করে রণবীর কাপুর, আলিয়া ভাট, শাহরুখ খানও উপস্থিত হয়েছিলেন এই অনুষ্ঠানে।

Latest articles

Related articles