আজকের রাশিফল ২০ ডিসেম্বর মঙ্গলবার! এই রাশির ভাগ্য খুলবে আজ

আজকের রাশিফল-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: যাঁরা দুগ্ধশিল্পের সাথে যুক্ত রয়েছেন তাঁরা আজ আর্থিকভাবে লাভবান হতে পারেন। প্রেমের জন্য দিনটি খুব একটা ভালো না। তবে, ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। পাশাপাশি, বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত কোনো আকষ্মিক সফর আজ ইতিবাচক ফল প্রদান করবে। কোনো পুরোনো বিষয় নিয়ে আজ অর্ধাঙ্গিনীর সাথে মনোমালিন্য হতে পারে। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করুন।

    বৃষ রাশি: ব্যাঙ্কিং লেনদেন আজকে খুব সতর্কতার সাথে সামলাতে হবে। স্বাস্থ্য ঠিকঠাক রাখতে আজ অতিরিক্ত খাওয়াদাওয়া এড়িয়ে চলুন এবং সুস্থ থাকতে নিয়মিতভাবে হেলথ ক্লাবে যান। ভালোবাসার সঙ্গীর কাছ থেকে আজ একটি চমক পেতে পারেন। পরনিন্দা এবং কুৎসা থেকে আজ অবশ্যই দূরে থাকুন। কর্মক্ষেত্রে আজ কেউ আপনার পরিকল্পনা ভেস্তে দেওয়ার চেষ্টা করতে পারে। তাই, আপনার চারপাশে কি ঘটছে সেই দিকে সজাগ দৃষ্টি রাখুন।

    মিথুন রাশি: ভালোবাসার জীবন আজ সত্যিই সুন্দরভাবে প্রস্ফুটিত হবে। কোনো কাজে ব্যর্থ হয়ে ভেঙে পড়বেন না। বরং, কাঙ্ক্ষিত ফল পেতে কঠোর পরিশ্রম করুন। কোনো সঙ্কটের মুহুর্তে আত্মীয়দের কাছ থেকে সাহায্য পাবেন। নতুন কোনো ধারণা পরীক্ষামূলকভাবে প্রয়োগের পক্ষে আজ আদর্শ সময়। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। আর্থিক দিক থেকে দিনটি ভালো।

    কর্কট রাশি: আজ নিজেকে কিছু সৃষ্টিশীল কাজের মধ্যে নিয়োজিত রাখুন। অপ্রয়োজনীয় খরচ থেকে আজ বিরত থাকুন। কোনো পুরোনো বন্ধুর ফোন কল পেয়ে আজ আপনি আবেগাপ্লুত হয়ে পড়বেন। আজ প্রেমঘটিত আকষ্মিক সাক্ষাতের সম্ভাবনা রয়েছে। আজকে আপনি সমস্ত জটিলতা থেকে দূরে সরে গিয়ে কোনো ধর্মীয় স্থানে গিয়ে সময় কাটাতে পারেন। আপনার জীবনসঙ্গীর সাথে আজ ভালো সময় কাটবে।

    সিংহ রাশি: যাঁরা আজ পর্যন্ত তাঁদের অর্থ অযথা ব্যয় করছিলেন তাঁদের আজ সতর্ক হওয়া উচিত। নাহলে পরবর্তীকালে চরম আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে হবে। আপনার আবেগপ্রবণ এবং জেদি মনোভাবকে আজ নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটালে মানসিক আনন্দ পাওয়া যাবে। আজকে সারাটা দিন যাবৎ আপনার মন শান্ত থাকবে। যার ফলে আপনি লাভবান হবেন। বাড়ির বাইরে বেরিয়ে আজকে আপনি খোলা বাতাসে হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন।

    কন্যা রাশি: আপনার কোনো অদ্ভুত পরিকল্পনার কারণে আজ অর্থের অভাব দেখা দিতে পারে। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটালে মানসিক আনন্দ পাওয়া যাবে। আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করলেও ঠিক শেষ মুহূর্তে আপনার কোনো গুরুত্বপূর্ণ কাজ পড়ে যাওয়ার কারণে তা সম্পন্ন হবে না। আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে নিয়ে আসার সুযোগ করে দেবে।

    তুলা রাশি: দীর্ঘস্থায়ী লাভের জন্য কোনো স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। আজ আপনি আপনার আধ্যাত্মিক চেতনা বৃদ্ধি করার জন্য কোনো আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে জ্ঞান আহরণ করতে পারেন। যা আপনাকে মানসিক শান্তি এনে দেবে। পাশাপাশি, আপনি কোনো ধর্মীয় স্থানও পরিদর্শন করতে পারেন। প্রেমের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে যথেষ্ট জটিল। অর্ধাঙ্গিনীর সাথে আজ একটি রোমান্টিক ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

    বৃশ্চিক রাশি: বাড়িতে আজ কোনো উৎসব হতে পারে। আজ অহেতুক উত্তেজিত হয়ে পড়বেন না। আপনি আজ কোনোরকম সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে অবশ্যই কাজে লাগান। আজকে আপনি আপনার জীবনসঙ্গীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করলেও তাঁর শরীর খারাপ হয়ে যাওয়ার কারণে সেটা সম্পূর্ণ হবে না।

    ধনু রাশি: যাঁরা আজ পর্যন্ত তাঁদের অর্থ অযথা ব্যয় করছিলেন তাঁদের আজ সতর্ক হওয়া উচিত। নাহলে পরবর্তীকালে চরম আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে হবে। আপনার আত্মীয়দের সাথে আজ বিশেষ কিছু পরিকল্পনা করুন। অফিস থেকে তাড়াতাড়ি বেরোনোর চেষ্টা করে আজ আপনি নিজের পছন্দের কোনো কাজ করতে পারেন। প্রেমের জীবনে অহেতুক সন্দেহ করবেন না। বাড়ির বাইরে বেরিয়ে আজ সকলের সাথে যোগাযোগ বৃদ্ধির চেষ্টা করুন।

    মকর রাশি: কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকলে জিনিসপত্রের প্রতি অতিরিক্ত সতর্ক হন। নাহলে সেগুলি চুরি হতে পারে। আজ আপনার অসুস্থতা নিয়ে আলোচনা করা থেকে বিরত থাকুন। পাশাপাশি, অসুস্থতা থেকে আপনার মনোযোগ সরানোর জন্য নিজেকে কোনো কাজে নিযুক্ত রাখুন। দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

    কুম্ভ রাশি: কোনো পুরোনো বন্ধু আজ আপনার কাছ থেকে আর্থিক সাহায্য চাইতে পারেন। তবে, তাঁকে সাহায্য করে আপনি আর্থিক সঙ্কটে পড়তে পারেন। আপনার স্বাস্থ্য আজ ঠিকঠাক থাকবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। পরিবারের সদস্যদের সাথে কথা বলার সময় নিজেকে সংযত রাখুন। কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে আজ কিছু ভালো পরামর্শ নেওয়ার চেষ্টা করুন। প্রেমের জন্য দিনটি ভালো।

    মীন রাশি: প্রিয়জনের কাছে আপনার উপস্থিতি আজ একটি সুন্দর মুহূর্ত গড়ে তুলবে। আপনি আজ একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। অর্থ সঞ্চয়ের ক্ষেত্রে আজ আপনি বাবা-মা এবং স্ত্রীর সাথে প্রয়োজনীয় আলোচনা করতে পারেন। আজ আপনার সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা কুড়োবে এবং আপনাকে কোনো অপ্রত্যাশিত পুরস্কারও এনে দেবে। কোনো অপ্রয়োজনীয় জিনিসে আজ অর্থব্যয় করবেন না। আপনি আজ আপনার বিবাহিত জীবনের সেরা দিনের সম্মুখীন হবেন।

    Latest articles

    Related articles