আজকের রাশিফল ১২ অগাস্ট শনিবার! এই রাশির ব্যক্তিদের আসবে বড় সুযোগ

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আপনারা অনিয়ন্ত্রিত জীবনযাপন এবং অত্যধিক ব্যয়ের কারণে আজ আপনার বাবা-মা চিন্তিত হয়ে পড়তে পারেন। তাই নিজেকে সংযত করুন। কোনো কাজে আজ আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন পাবেন। প্রেমের জীবনে আজ আপনাকে অত্যন্ত সতর্ক থাকতে হবে। আপনি আজ আপনার কাছে থাকা অবসর সময়টিকে সঠিকভাবে কাজে লাগাতে চাইলেও কোনো কারণবশত তা সম্ভব হবে না। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তো মিটিয়ে ফেলার চেষ্টা করুন। ব্যবসায় সমস্যা ও খরচ বৃদ্ধি পাবে। চক্ষুরোগ দেখা দিতে পারে। মায়ের দিক থেকে কষ্ট পেতে পারেন। কাজের চাপ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন। উদ্বেগ বাড়তে পারে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের লোকের জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। অতিরিক্ত অর্থলাভের আশায় সমস্যার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা রয়েছে। শত্রুর সঙ্গে চুক্তিতে জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি থাকতে পারে।

বৃষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির কিছু ব্যবসায়ী আজ তাঁদের ব্যবসা সম্প্রসারণের জন্য কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। পাশাপাশি, এই কাজে তাঁদেরকে কেউ আর্থিকভাবে সাহায্য করবেন। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় অতিবাহিত করুন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে। সম্পত্তির অধিকার নিয়ে বিবাদ হতে পারে। কোনও কারণে কপালে অপমান জুটতে পারে। ব্যবসায় ভাল যোগাযোগ আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কাজের ক্ষতি হতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি পেতে পারে। কোথাও আপনার নিন্দা হতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। আয় ও সঞ্চয় বৃদ্ধি পেতে পারে। কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক হতে পারে। ভ্রমণের জন্য দিনটি ভাল হবে না। অতিরিক্ত আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। শরীরে সংক্রামক রোগের উৎপাত বৃদ্ধি পেতে পারে। বাড়তি খরচ চিন্তা বৃদ্ধি ঘটাবে। দুপুরের পরে ব্যবসায় মন্দা দেখা দিতে পারে।

মিথুন রাশি: কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ সেই ব্যাপারে সমস্ত কিছু ভালোভাবে জেনে নিন। সন্তানের কোনো কৃতিত্বের মাধ্যমে আজ এই রাশির কিছু অভিভাবক অত্যন্ত গর্বিত হবেন। আপনার কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ সকলেই আপনার প্রশংসা করবেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। বন্ধুদের সাথে আজ আপনি অনেকটা সময় ব্যয় করবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে। বাড়তি খরচের জন্য চিন্তা বাড়বে। প্রেমের ব্যাপারে সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে। পিতা-মাতার জন্য মনখারাপ। মধুর কথাবার্তা বলায় বিপদ থেকে উদ্ধার লাভ। শত্রুর ব্যাপারে চাপ বাড়তে পারে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। কাজের ক্ষেত্রে উন্নতির চেষ্টা করুন। ভ্রাতৃবিবাদ বাড়তে পারে। সন্তানের খারাপ ব্যবহারে মানসিক চাপ বৃদ্ধি। দুপুরের পরে পিতার শরীর নিয়ে চিন্তা বাড়বে। কর্মস্থানে অনেক দিন বাদে নিজের প্রতিভার প্রকাশ ঘটাতে পারবেন। ব্যবসায় ঝামেলা হতে পারে। চক্ষুরোগ বাড়তে পারে।

কর্কট রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ থেকেই সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আপনার কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ সকলেই আপনার প্রশংসা করবেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। প্রতিটি কাজ আজ অত্যন্ত সতর্কতার সাথে করুন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। শেয়ার বাজার নিয়ে চিন্তা বাড়তে পারে। পেটের কষ্ট বাড়তে পারে। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। মানসিক অস্থিরতার যোগ। অতিরিক্ত কোনও ব্যবসার ব্যাপারে আলোচনা করা যেতে পারে। আইনি কাজে ঝামেলা বাড়তে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। মায়ের শরীর নিয়ে চিন্তা। চিকিৎসা সংক্রান্ত কাজে সারা দিন ব্যস্ততা থাকবে। পিতার সঙ্গে ছোটখাটো বিবাদ হতে পারে। বন্ধুর সঙ্গে দূরে কোথাও ভ্রমণের আলোচনা হতে পারে।

সিংহ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আজ আপনি কোনো মানসিক চাপের সম্মুখীন হলে আত্মীয় অথবা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে কথা বলুন। তাঁদের পরামর্শে আপনি চাপমুক্ত হবেন। আজ আপনি কোনো খেলাধূলা অথবা বিনোদনমূলক কাজকর্মে ব্যস্ত থাকতে পারেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। সকাল থেকে শরীরে জড়তা বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পাবে। কাজের ব্যাপারে ব্যাকুলতা বাড়তে পারে। ব্যবসায় শুভ যোগাযোগ আসতে পারে। রাজনীতির লোকেদের জন্য ভাল খবর আসার সম্ভাবনা রয়েছে। দন্তরোগের সম্ভাবনা। লোকের কাছে দয়ার পাত্র হতে হবে। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি পাবে। স্ত্রীর ব্যাপারে চাপ আসতে পারে। পিতার সঙ্গে তর্ক। মামলায় জড়িয়ে পড়তে পারেন, তবে বুদ্ধিবলে জয় হবে।

কন্যা রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। পাশাপাশি, তাঁদের কোনো সমস্যার আজ আপনি সমাধান করতে পারেন। অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। মনকে শান্ত রাখার জন্য আজ সমস্ত বিভ্রান্তি এবং হতাশা এড়িয়ে চলুন। অযথা সময় নষ্ট না করে আজ সেটিকে সঠিকভাবে ব্যবহার করুন। জীবনসঙ্গীর সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আজ আপনি আপনি এমন একটি রেস্তোঁরায় যেতে পারেন যেখানে বিদেশি খাবার পাওয়া যায়। প্রেমের ব্যাপারে মানসিক যন্ত্রণা ভোগ করতে হতে পারে। বাড়তি আয় করতে গিয়ে বিপদ ঘটতে পারে। কোনও ভাল জিনিস নষ্ট হতে পারে। বন্ধুদের দিক থেকে ক্ষতি হতে পারে। আপনার ব্যবহার লোকের খারাপ লাগতে পারে। শরীরে বেদনা বৃদ্ধি পাতে পারে। ব্যবসায় নতুন কোনও কাজের শুভ সূচনা হবে। চাকরির স্থানে কোনও মহিলার সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করা ঠিক হবে না। বন্ধু সমাগমে আনন্দ লাভ। আপনার সহ্যশক্তি আপনাকে রক্ষা করবে। কথা খুব কম বলবেন।

তুলা রাশি: অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করুন। আপনি আজ কোনো খেলাধূলার মধ্যে ব্যস্ত থাকতে পারেন। শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। আজ আপনি কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। প্রেমের জীবনে আপনাকে আজ সতর্ক থাকতে হবে। আপনার কাছে আজকে কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি কোনো পার্কে বেড়াতে গেলেও সেখানে কোনো ব্যক্তির সাথে আপনার তর্ক হতে পারে। যার ফলে আপনার মেজাজ খারাপ হয়ে যাবে। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। রাজনীতির লোকেদের একটু চিন্তার কারণ দেখা দিতে পারে। উচ্চশিক্ষার জন্য বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। শরীরে কোনও অসুবিধা থাকলে দ্রুত চিকিৎসা করান। সহকর্মীদের কাছ থেকে সম্মান পেতে পারেন। জরুরি কাজ থাকলে সকালে মিটিয়ে ফেলুন। প্রেমের ব্যাপারে খুব ভাবনাচিন্তা করে এগোতে হবে। ব্যয় বৃদ্ধির কারণে সংসারে অনেক সমস্যা দেখা দেবে। কাজের ব্যাপারে মানসিক অস্থিরতা থাকতে পারে। পড়াশোনার বিষয়ে কাউকে সাহায্য করতে হতে পারে। সকালের দিকটা ভাল চললেও বিকেল খুব একটা ভাল যাবে না। সন্তানদের বিশেষ নজরে রাখুন। ছোটখাটো বিষয়ে মায়ের সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হতে পারে।

বৃশ্চিক রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আর্থিক দিক থেকে আজ আপনাকে অত্যন্ত সতর্ক থাকতে হবে। পাশাপাশি, কোথাও কেনাকাটা করতে গেলে আজ অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। সন্তানদের সাথে আজ আপনি অনেকটা সময় কাটিয়ে তাদেরকে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দিতে পারেন। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। প্রেমের অশান্তি মিটে যেতে পারে। কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেমে সফল হবেন। কুটিরশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতি দেখা যাচ্ছে। আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে সঙ্গে বাড়তি আয়ের সম্ভাবনাও রয়েছে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে। বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে। সারা দিন খুব সাবধানে চলুন, মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। কোনও আত্মীয় বিশ্বাসঘাতকতা করতে পারেন। মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন। শরীরে যন্ত্রণা বাড়তে পারে।

ধনু রাশি: কোনো বন্ধুর কাছ থেকে আজ আপনি ব্যবসায়িক ক্ষেত্রে লাভবান হওয়ার প্রসঙ্গে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে আজ নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। কাউকে কোনও বিষয়ে কথা দেবেন না। আধ্যত্মিক ব্যাপারে বিশেষ মনোযোগী হয়ে উঠবেন। প্রিয় বন্ধুর জন্য সংসারে অশান্তি হতে পারে। পেশাদারদের জন্য খুব উপযুক্ত সময়। বাড়িতে জীবজন্তু কেনার যোগ রয়েছে। আপনার কোমল স্বভাব আপনাকে জনপ্রিয় করে তুলবে। কোনও সুসংবাদ আসতে পারে। দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ বাড়বে। বিশ্বস্ত কেউ ঠকাতে পারে, সতর্ক থাকুন। বিষণ্ণতা বাড়তে পারে। নিজের গোপন কথা প্রকাশ করবেন না। শুভ কাজে বাধা। চাকরির স্থানে কাজের চাপে অসুস্থতা দেখা দিতে পারে।

মকর রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ কোনো ধর্মীয় স্থান পরিদর্শন করতে পারেন। পাশাপাশি, একজন আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকেও আজ আপনি আশীর্বাদ লাভ করবেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। সন্তানদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। কোনো সিনেমা বা নাটক দেখে আজকে আপনার হঠাৎ পাহাড়ে যাওয়ার ইচ্ছে হতে পারে। আজ আপনি এমন একটি সেমিনার অথবা প্রদর্শনীতে উপস্থিত থাকতে পারেন যেখান থেকে কিছু নতুন জ্ঞান অর্জন করতে সক্ষম হবেন। গবেষণায় সাফল্য লাভ। খুব নিকট কোনও মানুষের জন্য দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। হস্তশিল্পে দক্ষতা দেখানোর সুযোগ পেতে পারেন। কাজের জন্য সুনাম অর্জন করতে পারেন। সন্তানদের সঙ্গে মতবিরোধ হতে পারে। ভাগ্যোন্নতির উপায় খুঁজে পেতে পারেন। ফাটকা ও লটারিতে আয় বাড়তে পারে। ধর্ম নিয়ে আগ্রহ বৃদ্ধি পাবে। পিতার সঙ্গে ব্যবসার ব্যাপারে আলোচনা করতে পারেন, কিন্তু অতিরিক্ত কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। জ্বর-জ্বালায় কষ্টভোগ। ভ্রাতৃবিবাদ বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ রাশি: শরীর নিয়ে আজ অযথা চিন্তা করবেন না। অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য আজ আপনার উদ্ভাবনী চিন্তাকে কাজে লাগান। বাড়িতে কোনো পরিবর্তন করার আগে আজ অবশ্যই পরিবারের সবার কাছ থেকে পরামর্শ নিন। নাহলে তাঁরা রেগে যেতে পারেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে। শখ মেটাতে গিয়ে বাড়তি খরচ হতে পারে। কোনও বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার লাভ। পড়াশোনার ব্যাপারে সুবিধা পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে কোনও বিষয়ে ঝামেলা বাধতে পারে। কর্মক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, মিথ্যে অপবাদে ফাঁসতে হতে পারে। সাংসারিক শান্তি বজায় থাকবে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা করতে পারেন। অন্যের উপকার করে শান্তি পাবেন। সারা দিন বেশ প্রফুল্ল কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ হবে না। বাড়ির লোক আপনাকে বুঝবেন না। কাছাকাছি কোথাও ভ্রমণ হতে পারে।

মীন রাশি: আপনার দয়ালু মনোভাবের কারণে আজ আপনি একাধিক খুশির মুহূর্তের সম্মুখীন হবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। রান্নাঘরের কোনো গুরুত্বপূর্ণ জিনিসপত্র কেনার জন্য আজ আপনি অত্যন্ত ব্যস্ত হয়ে পড়তে পারেন। প্রেমের জীবনে আজ আপনি কোনো চমকের সম্মুখীন হবেন। এই রাশির কেউ কেউ আজ কোনো দূরের সফর সম্পন্ন করতে পারেন। যার ফলে তাঁরা ক্লান্ত হয়ে পড়লেও ওই সফরের মাধ্যমে তাঁরা লাভবানও হবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে। মহিলাদের জন্য নতুন কাজ শুরু করার ভাল সময়। কল্যাণকর কাজে কিছু অর্থ ব্যয় হতে পারে। কোনও বিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা হতে পারে। পথেঘাটে সাবধানে চলাফেরা করুন। বন্ধুর জন্য সংসারে বা নিজের জীবনে কোনও সমস্যা সৃষ্টি হতে পারে। কর্মসূত্রে দূরে কোথাও যেতে হতে পারে। অতিরিক্ত ক্রোধের জন্য বিপদে পড়তে পারেন। বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। উচ্চ পদের কোনও চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে মাঙ্গলিক কাজের জন্য অর্থ খরচ। সম্পত্তির ব্যাপারে আইনের সাহায্য নিতে হতে পারে।

Latest articles

Related articles