আজকের রাশিফল ২২ ডিসেম্বর বৃহস্পতিবার! জেনে নিন কোনদিকে ঘুরবে আপনার ভাগ্য

আজকের রাশিফল (Ajker Rashifal)-এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। আজ ২০ ডিসেম্বর, মঙ্গলবার। কেমন কাটবে আজকের দিন ? কী বলছে আজকের রাশিফল (Todays Horoscope)?

মেষ রাশি: আপনার পরিবারের প্রতি আজ সঠিক সময় দিন। কোনো অপ্রয়োজনীয় ক্ষেত্রে আজ অর্থব্যয় হবে। ব্যক্তিগত সম্পর্কগুলি আজ সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হবে। আপনি কর্মক্ষেত্রে আজ একটি দুর্দান্ত খবর পেতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যদিও, সেটি আপনি একাকী কাটাতে ভালোবাসবেন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণে আজ আপনি বিব্রত হবেন।

বৃষ রাশি: আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ পাবেন, যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে নিয়ে আসবে। আপনার স্বাস্থ্য আজ সুন্দর থাকবে। কোনো দীর্ঘস্থায়ী রোগ আজ আপনাকে বিরক্ত করতে পারে। যার কারণে আপনাকে হাসপাতালে গিয়ে প্রচুর অর্থব্যয়ও করতে হবে। কর্মক্ষেত্রে সব কাজ তৎপরতার সাথে করুন। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

মিথুন রাশি: যাঁরা চাকরির জন্য বাড়ি থেকে দূরে থাকেন আজকে তাঁরা নিজের সব কাজ শেষ করে সন্ধ্যেবেলায় কোনো পার্ক বা নির্জন জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন। আজ আকষ্মিকভাবে অর্থের আগমন ঘটবে। অফিস থেকে সব কাজ শেষ করে তাড়াতাড়ি বেরিয়ে আপনি আজ নিজের পছন্দের কোনো কাজ করতে পারেন। এমন মানুষদের সাথে কথা বলুন যাঁদেরকে বিশ্বাস করা যায়। প্রেমের জন্য দিনটি ভালো।

কর্কট রাশি: সন্ধ্যে নাগাদ আজ বাড়িতে অতিথিরা আসতে পারেন। পাশাপাশি, তাঁদের সাথে একটি দুর্দান্ত সময় কাটবে। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি অত্যন্ত ভালো। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। বাণিজ্যিক উদ্দেশ্যে সম্পন্ন হওয়া ভ্রমণ আজ লাভজনক প্রমাণিত হবে। যাঁরা অর্থ ধার নিয়ে আর ফেরত দিতে চান না তাঁদেরকে এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে দুর্দান্ত দিন কাটবে।

সিংহ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। তরুণরা অন্তর্ভুক্ত থাকতে পারে এমন ক্রিয়াকলাপে জড়িত হওয়ার পক্ষে এটি ভালো সময়। আপনি যদি একজন ছাত্র হন এবং বিদেশে পড়াশোনা করতে চান সেক্ষেত্রে আর্থিক সঙ্কট আজ আপনাকে বিরক্ত করতে পারে। আপনি আজ একাকী সময় কাটাতে ভালোবাসবেন। কোনো অংশীদারিত্বে যুক্ত হওয়ার আগে অবশ্যই সতর্ক হন।

কন্যা রাশি: আজ সতর্ক থাকুন, কারণ কেউ আপনার ভাবমূর্তিকে কলঙ্কিত করতে পারে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। আপনার মন ভালো রাখতে আজ কোনো সামাজিক কর্মকান্ডে উপস্থিত থাকুন। কোনো ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আজ আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন।

তুলা রাশি: অফিস থেকে সব কাজ শেষ করে তাড়াতাড়ি বেরিয়ে আপনি আজ নিজের পছন্দের কোনো কাজ করতে পারেন। বন্ধু এবং আত্মীয়রা আপনাকে আজ সুনজরে দেখবেন। পাশাপাশি, তাঁদের সাথে দুর্দান্ত সময়ও কাটবে। অৰ্থিক দিক থেকে দিনটি ভালো। আজ বেশির ভাগ কাজই আপনার মনের মত করে সম্পন্ন হবে। সবার সাথে আজ ভালোভাবে ভাব-বিনিময় করুন। আপনার ভালোবাসার জীবন আজ সত্যি সত্যিই আপনার জন্যে অসাধারণ একটি চমক নিয়ে আসবে।

বৃশ্চিক রাশি: কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সেই সম্পর্কে ভালোভাবে খোঁজখবর নিন। স্বাস্থ্যসংক্রান্ত সমস্যাগুলি আজ অস্বস্তির কারণ হতে পারে। প্রি়য়জনের কাছে আপনার উপস্থিতি আজ অন্যতম সুন্দর একটি মুহূর্ত গড়ে তুলবে। অংশীদারি প্রকল্পগুলিতে আজ কিছু সমস্যা আসতে পারে। এটি এমন একটি দিন যেখানে ভালো এবং মন্দ উভয় ঘটনাই ঘটবে। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

ধনু রাশি: কর্মক্ষেত্রে আপনার ধারণাগুলিকে ভালোভাবে উপস্থাপিত করলে আজ আপনি লাভবান হবেন। আপনার মনের মধ্যে আজ ইতিবাচক চিন্তা নিয়ে আসুন। আপনি আজ যথেষ্ট পরিমানে অর্থের অধিকারী হবেন। আজকে আপনি আপনার ভালোবাসার মানুষটির সাথে সময় কাটাতে পারবেন। বিবহিতদের জন্য দিনটি ভালো। খেলতে গিয়ে আজ আপনি আঘাত পেতে পারেন। তাই, সতর্ক থাকুন।

মকর রাশি: আপনি আজ কোনো রোমান্টিক ভ্রমণে যেতে পারেন। খেলাধূলার প্রতি আজ আপনি আকৃষ্ট হবেন। আর্থিক দিক থেকে দিনটি ভালো হলেও টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না। আজ কর্মক্ষেত্রে আপনার কোনো প্রতিদ্বন্দ্বী আপনার বিরুদ্ধে গভীর চক্রান্ত করতে পারেন। তাই, অবশ্যই সতর্ক থাকুন। বাড়িতে আজ কোনো উৎসব হতে পারে। আজকে আপনি আপনার ভালোবাসার মানুষটির সাথে সময় কাটাতে পারবেন।

কুম্ভ রাশি: আপনি আজ কোনো অপ্রত্যাশিত লাভের সম্মুখীন হবেন। আজ ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মাঝে আনন্দ খোঁজার চেষ্টা করুন। আপনার সৃজনশীল ক্ষমতাকে আজ কাজে লাগান। আপনি এবং আপনার স্ত্রী আজ একটি চমক পেতে পারেন। আত্মীয়দের উপস্থিতিতে আজ একটি চমৎকার সন্ধ্যে কাটবে। কোনো ইন্টারভিউয়ে উপস্থিত হওয়ার পক্ষে আজ ভালো দিন।

মীন রাশি: আর্থিক দিক থেকে দিনটি ভালো। কাজের অবসরে আজ বিশ্রাম নেওয়ার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বীরা আজ তাঁদের খারাপ কাজের ফলাফল পেতে পারেন। কাউকে আজ প্রেম নিবেদন করতে পারেন। কোনো অপ্রয়োজনীয় ঝামেলায় আজ জড়িয়ে পড়বেন না। আপনার স্ত্রী আজ আপনার জন্য বিশেষ কিছু পরিকল্পনা করবেন।

Latest articles

Related articles