UPI লেনদেন করলেই পেয়ে যাবেন ৭৫০০ টাকার ক্যাশব্যাক! ফায়দা পেতে জানুন বিস্তারিত

এখনকার ডিজিটাল ইন্ডিয়া যুগে টাকা লেনদেন করার জন্য অত্যন্ত জনপ্রিয় একটি মাধ্যম হল UPI। তাই মানুষ এখন নগদে টাকা লেনদেনের পরিবর্তে ডিজিটাল মাধ্যমে টাকা লেনদেনের উপরেই বেশি নির্ভরশীল। খুব কম সময়ে মধ্যে টাকা লেনদেন করার জন্য ইউপিআই পেমেন্টের জুরি মেলা ভার।

তাছাড়া এই ডিজিটাল মাধ্যমে টাকা লেনদেনের ক্ষেত্রে পাওয়া যায় বেশ কিছু সুবিধা। প্রথম প্রথম যখন ইউপিআই চালু হয়েছিল সেই সময় গ্রাহক টানতে দেওয়া হতো বেশ কিছু ক্যাশব্যাক অফার। কিন্তু ব্যবহার বাড়ার সাথে সাথেই এই ধরনের ক্যাশব্যাক অফার (Cashback Offer) একপ্রকার তুলেই নেয়া হয়েছে। তবে এরই মধ্যে জানা যাচ্ছে ইউপিআই পেমেন্টের মাধ্যমে সাড়ে সাত হাজার টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে।

বিষয়টি শুনতে অবিশ্বাস্য মনে হলেও এমনই এক বাম্পার অফার দিচ্ছে একটি ব্যাঙ্ক। শুধু কিছু শর্ত মেনে চললেই গ্রাহকরা ইউপিআই মারফত লেনদেন করলে সাড়ে ৭৫০০ টাকার ক্যাশব্যাক পেতে পারেন। এখন প্রশ্ন হল টাকা লেনদেনের এমন ক্যাশব্যাক অফার দিচ্ছে কোন ব্যাংক? জানা যাচ্ছে এমন বাম্পার  ক্যাশব্যাক অফার দিচ্ছে বেসরকারি ব্যাংক ডিসিবি।

এই ব্যাংকের তরফ থেকেই হ্যাপি সেভিংস অ্যাকাউন্ট চালু করা হয়েছে গ্রাহকদের জন্য। এবং সেই একাউন্ট থেকেই এমন দুর্দান্ত অফার পাবেন গ্রাহকরা। জানা যাচ্ছে ব্যাংকের তরফ থেকে ২০২৪ সালের জন্য গ্রাহকদের সামনে এই অফার দেয়া হচ্ছে যা পাওয়া যাবে সারা বছর। বেসরকারি ব্যাংকের এই অফারে মোট চারটি ভাগে ক্যাশব্যাক দেওয়া হচ্ছে।

হিসেব অনুযায়ী যদি কোনো গ্রাহকের কোয়ার্টারলি ২৫ হাজার টাকা ব্যালেন্স থাকে তাহলে ১২ মাসে ৫০ টাকা করে ক্যাশব্যাক পেলে মোট ৬০০ টাকার ক্যাশব্যাক পাবেন তিনি। এছাড়া যেসব গ্রাহকদের কোয়ার্টারলি ৫০০০০ টাকা ব্যালেন্স আছে প্রতি মাসে তারা সর্বোচ্চ ১৫০ টাকা করে ক্যাশব্যাক পাবেন। যা ১২ মাসে বেড়ে হবে ১৮০০ টাকা।

এছাড়া যাদের ব্যাঙ্ক ব্যালেন্স বেশি থাকে অর্থাৎ যেসব গ্রাহকদের কোয়ার্টারলি এক লক্ষ টাকার ব্যালেন্স থাকে প্রতি মাসে তারা ৩০০ টাকা ক্যাশব্যাক পেলে ১২ মাসে মোট ক্যাশব্যাকের পরিমাণ হবে ৩৬০০ টাকা। এছাড়া যে সকল গ্রাহকদের কোয়ার্টারলি ব্যালেন্স ২ লক্ষ টাকা বা তার বেশি তারা প্রতিমাসে ৬২৫ টাকা ক্যাশব্যাক পাবেন। তাই হিসাব অনুযায়ী ১২ মাসে তাদের মোট ক্যাশব্যাকের পরিমাণ হতে পারে ৭৫০০ টাকা।

Latest articles

Related articles