আর.ডি বর্মণের সুপারহিট হিন্দি গানে নাচলেন যুবতী, ভিডিও দেখেই ঘাম ঝরল নেটিজেনদের

নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ, কিন্তু আপনি যদি একটু ভালোভাবে দেখেন, তাহলে মুঠোফোনের সাহায্যেও কিন্তু বাড়িতে বসে সৎপথে রোজগার করা যায়। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন, তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন। বর্তমানে অন্যান্য গানের সঙ্গে ও এই ধরনের হারিয়ানভি গানের কিন্তু বেশ চাহিদা আছে, সেই গানের তালে তালে নাচতে কিন্তু ওস্তাদ এইখানে নৃত্যশিল্পীরা।

এক যুবতী কিন্তু একেবারে হিন্দি গানের সঙ্গে দুর্দান্ত পারফর্ম করলেন এক যুবতী। তার এই অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। যদিও নাচটি কিন্তু বেশ পরিচিত নাচ গানটি আমাদের ভীষণ পরিচিত অসাধারণ একটি গান। আশা ভোঁসলের গাওয়া বিখ্যাত ‘মেহেবুবা মেহেবুবা’, এই গানের সঙ্গে আমরা নাচতে দেখেছিলাম বিখ্যাত নৃত্যশিল্পী হেলেন কে।

হেলেন এর মতো অতটা পারদর্শী না হলেও এই যুবতীও কিন্তু কোন অংশে কম যায় না, ইনস্টাগ্রাম এর মাধ্যমে নিজের নাচ সোশ্যাল মিডিয়া তিনি ছড়িয়ে দিয়েছেন যা দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন এবং প্রশংসা করেছেন। কালো কমলা পোশাকে তাকে দেখতে ভারী ভালো লাগছে, এবং হাজার ভিউস এখনো পর্যন্ত হয়ে গেছে প্রত্যেকেই কিন্তু পছন্দ করেছেন লাইক দিয়েছেন কমেন্ট বক্সে একেবারে ইতিবাচক কমেন্টের বন্যা বয়ে গেছে।

Latest articles

Related articles