বাংলার ৯ হাজার গ্রাম হিন্দুশূন্য হয়েছে মমতার আমলে’, মমতার বিরুদ্ধে বিস্ফোরক দাবি শুভেন্দুর

লোকসভা নির্বাচনের আগে শাসক-বিরোধী তরজা তুঙ্গে। চলছে আক্রমণ পাল্টা-আক্রমণ। এই আবহেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ তুললেন শুভেন্দু। পশ্চিমবঙ্গে গ্রামের পর গ্রাম হিন্দুশূন্য হয়ে গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনকালে। গতকাল শনিবার দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে একটি দলীয় সভা থেকে এমনই বিস্ফোরক দাবি করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ।

এদিন মুখ্যমন্ত্রীর পাশাপাশি সন্দেশখালি ঘটনায় অভিযুক্ত পলাতক তৃণমূল নেতা শেখ শাহজাহানকেও জোর আক্রমণ করেন শুভেন্দু। বলেন, হিন্দু শোষনে জড়িত রয়েছেন এই শেখ শাহজাহানও। শাহজাহান সন্দেশখালি – হিঙ্গলগঞ্জের একটা বড় অংশকে হিন্দুশূন্য করেছে বলে দাবি শুভেন্দুর।

দলীয় সভায় দাঁড়িয়ে শুভেন্দু বলেন, ‘পয়লা জানুয়ারি আমি বসিরহাটে গেছিলাম। ওখানেও মাঠ দেয়নি। রেলের মাঠে করেছি। সমস্ত হিন্দুদের কাছ থেকে ১৪২ বিঘা জমি জবরদখল করেছে তৃণমূলের শাহজাহান শেখ। আমি ওর খাপটা খুলে দিয়েছিলাম।’

এরপরই তৃণমূল নেতা শাহজাহান শেখ ও মমতা বন্দ্যোপাধ্যায়কে একজোটে আক্রমণ করে শুভেন্দু বলেন, “শেখ শাহজাহান সন্দেশখালি – হিঙ্গলগঞ্জের একটা বড় অংশকে হিন্দুশূন্য করেছে। ঘুমাচ্ছেন আপনারা। কবে জাগবেন?এখনো পর্যন্ত বাংলার ৯ হাজার গ্রাম হিন্দুশূন্য করেছে এই চোর মমতা আর তার চোর বাহিনীরা’। বিস্ফোরক শুভেন্দু।

এদিন NRC ইস্যুও উঠে আসে শুভেন্দুর মুখে। মুসলিমদের উদ্দেশ্য করে শুভেন্দু বলেন, ‘মুসলমান ভাই – বন্ধুদের আমি বলব, ২০২১ সালে NRC-র ভয় দেখিয়েছিল। ১০০টা মুসলমান ভোটের মধ্যে ৯১টা পেয়েছে চোর মমতা। আপনারা লাইন করে দাঁড়িয়ে ভোট দিয়েছিলেন ওকে। ভয় দেখিয়েছিল, বিজেপি এলে তাড়িয়ে দেবে আপনাদের। ১৮টা রাজ্যে NDAর সরকার। আপনারাই বলুন একটা মুসলমানকে তাড়িয়েছে?’ প্রশ্ন শুভেন্দুর।

mamata suvendu final

শুভেন্দু বলেন, ‘আগে দক্ষিণ ২৪ পরগনা জেলাকে জাগতে হবে। আমাদের দলিত ও হিন্দু সম্প্রদায়কে কিছু গুন্ডা – মস্তান পুলিশ, বন্দুকের সাহায্য নিয়ে এই জেলাকে মুক্তাঞ্চলে পরিণত করেছে। সব মুসলিম খারাপ নয়। আমরা বিশ্বাস করি, রাষ্ট্রবাদী মুসলিমদের, তারা আমাদের সাথে আছে। আর এরা হল, ঘুষ, সুদ খাওয়া, জুয়া খেলে, সুরা পান করে, নমাজ পড়ে না, ধর্ম মানে না, ওদের নামটা মুসলিম, আর পুলিশকে সঙ্গে নিয়ে মমতার হয়ে ভোট চুরি করে বেরোয় । ‘

Latest articles

Related articles