জিতুর সঙ্গে বিচ্ছেদের মাঝেই বিষ্ফোরক খবর! ‘মা’ হচ্ছেন নবনীতা, ভাইরাল সাধ ভক্ষণের ছবি

গত বছরের জুন মাসেই বিবাহবিচ্ছেদের খবর শুনিয়েছিলেন জিতু কামালের (Jeetu Kamal) বাচ্চা বৌ নবনীতা দাস (Nabanita Das)। তারপর থেকেই আলাদা পথে হাঁটছেন দুই তারকা। একদিকে জিতু ব্যস্ত তার নতুন ছবির শ্যুটিং নিয়ে, অন্যদিকে নবনীতাও তার ছোটপর্দার কাজ চালিয়ে যাচ্ছেন। আর তার মাঝেই সামনে এল এক বিষ্ফোরক খবর। টলিপাড়ার ফিসফাস, মা হতে চলেছেন নবনীতা।

শোনা যাচ্ছে ইতিমধ্যেই ধুমধাম করে পালন করা হয়েছে নায়িকার সাধ ভক্ষণের অনুষ্ঠান। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তার সাধ ভক্ষণের ছবি। যা নিয়ে তোলপাড় নেট দুনিয়া। নেটিজনদের প্রশ্ন, তবে কি জিতু কামালের সাথেই সবকিছু মিটমাট হয়ে গেল? নাকি ভেতরে রয়েছে অন্য কোনও গল্প? কী এর রহস্য? সত্যিই কি মা হতে চলেছেন নবনীতা?

আসলে নবনীতা এবং জিতুর বিবাহবিচ্ছেদের এখনও একবছরও হয়নি। দুজনেই জানিয়েছিলেন, তারা আপাতত নিজেদেরকে কিছুটা সময় দিতে চান। সেই মত কাজও শুরু করেছিলেন দুই টলি তারকা। একদিকে বড়পর্দার কাজে মন দিয়েছিলেন জিতু, অন্যদিকে ছোটপর্দায় নিজের পায়ের নিচের জমি শক্ত করার কাজে মনোনিবেশ করেছিলেন নবনীতা। এমন পরিস্থিতিতে নায়িকার মা হওয়ার খবর যে সত্যিই হতবাক করার মত তা আর বলার অপেক্ষা রাখে না।

তা হলে সত্য কী? সত্যিই কি নবনীতা অন্তঃসত্ত্বা? সিনে পাড়ার অন্দরমহলে উঁকি দিতেই জানা গেল, নায়িকা সত্যিই ‘মা’ হতে চলেছেন। তবে সেখানেও রয়েছে একটা টুইস্ট। আসলে অভিনেত্রী অন্তঃসত্ত্বা ঠিকই তবে সেটা বাস্তবে নয়। এই সবটাই ঘটেছে টেলিভিশনের পর্দায়। ‘বিয়ের ফুল’ সিরিয়ালের ‘কলি’ চরিত্রটির কোলজুড়ে আসতে চলেছে এক ফুটফুটে সন্তান। আর সেখানেই চলছে সাধের তোড়জোড়।

bcbc0c4965cbb0b2cea3099ead30491d1704624733202229 original (1)

উল্লেখ্য, বহুদিন পর ছোটপর্দায় পা রেখেছেন অভিনেত্রী নবনীতা দাস। জুটি বেঁধেছেন রাজা গোস্বামীর সাথে। গল্প অনুযায়ী, অন্তঃসত্ত্বা অবস্থাতেও নানাবিধ বাধা বিপত্তির সম্মুখীন হতে হচ্ছে তাকে। যদিও এই সব বাধা বিপত্তিকেই কাটিয়ে চলেছে ছোটপর্দার কলি। বাস্তব জীবনেও নবনীতার লড়াই ‘কলি’র চেয়ে কিছু কম নয়। ডিভোর্সের খবর বাইরে আসার পর নানা ধরণের প্রশ্ন, কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে তাকে। আর এই সবকিছুকে পাশ কাটিয়ে নিজের মতো করে জীবন গুছিয়ে নেওয়ার চেষ্টা করছেন নায়িকা। যদিও মাঝেমাঝে পুরনো স্মৃতিতে ডুব দিয়ে তুলে আনেন জিতুর সাথে কাটানো কিছু মুহুর্ত।

Latest articles

Related articles